এলিয়ানের সঙ্গে সঙ্গম, অন্তঃসত্ত্বা মহিলা! দাবি করল মার্কিন এক মহিলা

    এলিয়ানের সঙ্গে সঙ্গম, অন্তঃসত্ত্বা মহিলা! দাবি করল মার্কিন এক মহিলা
    অন্তঃসত্ত্বা মহিলার ছবি।


    ন্ধুরা চলে এলাম আপনাদের নতুন কিছু তথ্য দিতে, ভিনগ্রহে কি প্রাণের অস্তিত্ব রয়েছে? এই প্রশ্নের উত্তর সেই কবে থেকে খুঁজে চলেছে মানুষ। আজও নিশ্চিত কোনও উত্তর মেলেনি। এর মধ্যেই এক আজব দাবি করতে দেখা গেল এক মার্কিন  মহিলাকে। তাঁর দাবি যে, ভিনগ্রহের এক প্রাণীর এলিয়ানের সঙ্গে তিনি নাকি যৌনতায় লিপ্ত হয়েছিলেন। আর তারই ফলশ্রুতি অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছিলেন তিনি। আমেরিকার স্বরাষ্ট্র দপ্তরের এক রিপোর্টে উঠে এসেছে এমনই আজব এক ঘটনার কথা।

    ভিনগ্রহীর সঙ্গে সঙ্গম, অন্তঃসত্ত্বা মহিলা

    ওই রিপোর্টে প্যারানর্মাল তথা অনুযাই অতীন্দ্রিয় অভিজ্ঞতার শরিক হওয়ার দাবি করা নানা ব্যক্তির কথা রয়েছে। সেখানেই জায়গা পেয়েছে ওই মহিলার দাবিও। এই ধরনের অভিজ্ঞতা যাঁদের হয়েছে তাঁদের স্বাস্থ্যের উপর কী প্রভাব পড়েছে সেটা নিয়েই আলোচনা রয়েছে ওই রিপোর্টে। আসলে এই রিপোর্ট হল ইউএফও সংক্রান্ত দেড় হাজার পাতার একটি নথির অংশ। ওই রিপোর্টে রয়েছে ৪২টি মেডিক্যাল ফাইল। পাশাপাশি ভিনগ্রহীদের সঙ্গে মোলাকাতের ৩০০টি অপ্রকাশিত ঘটনাও রয়েছে।

    আরও পড়ুন: রহস্যময় দুটি গ্রহ, বৃষ্টি হলে জল নয় বদলে রয়েছে পাথর

    কয়েকদিন আগেই আলোচনায় উঠে এসেছিল পৃথিবী থেকে মহাকাশে মানুষের নগ্ন ছবি পাঠাচ্ছে নাসা। নাসার বিজ্ঞানী তাঁর জোনাথন জিয়াং এবং অন্যান্য সহকর্মী বিজ্ঞানীরা এই উদ্যোগই নিয়েছেন। বিকন ইন দ্য গ্যালাক্সি পেপারে পৃথিবী থেকে সরাসরি মানুষের নগ্ন ছবি পাঠানোর প্রক্রিয়ার কথা জানিয়েছেন তাঁরা। এবার প্রকাশ্যে এল ভিনগ্রহীদের সঙ্গে পৃথিবীর মানুষের যৌনতার আজব দাবিও। যা নিয়ে শোরগোল এই বিষয়ে আগ্রহী মানুষদের মধ্যে।

    আরও পড়ুন: বাংলাদেশর মানুষের গড় আয়ু কমেছে ৩ বছর, বলছে সমীক্ষা

    স্বাভাবিক ভাবেই এমন দাবি নিয়ে মজা করতে দেখা গিয়েছে অনেককে। এক নেটিজেনের সরস মন্তব্য করেন, আমার বড় পেটের অর্থ এই নয় যে আমি রহস্যময় ভাবে অন্তঃসত্ত্বা হয়েছি। এমনই নানা মজার মন্তব্যে ভরে উঠেছে নেট ভুবন।

    ধন্যবাদ বন্ধুরা 

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন

    যোগাযোগ ফর্ম