মহাকাশ স্টেশনে কি মহাকাশচারী কাঁদাতে পারে! বা কাঁদলে কি হয়

    মহাকাশ স্টেশনে কি মহাকাশচারী কাঁদাতে পারে! বা কাঁদলে কি হয়

    ন্ধুরা চলে এলাম আপনাদের নতুন কিছু তথ্য দিতে, আন্তর্জাতিক মহাকাশ স্টেশন থেকে আমরা একটা অসাধারণ তথ্য নিয়ে আসলাম । বিষয়টা হচ্ছে আপনি কি মহাকাশে কাঁটতে পারবেন! মানে চোখের জল ফেলতে পারবেন? মহাকাশচারী কিসএসফিল্ড বেশ কয়েকদিন আগে এই বিষয়টা নিয়ে একটা অসাধারণ ভিডিও পোস্ট করেছিলেন।তা জানাব আজকে।

    মহাকাশ স্টেশনে কি কাঁদা যায় 

    কানাডিয়ান স্পেস এজেন্সির একজন মহাকাশচারী বলা যেতে পারে ESA অন্তর্ভুক্ত ইউরোপিয়ান স্পেস এজেন্সির অন্তর্ভুক্ত।তিনি একটি জলে যে ব্যগ থাকে তার থেকে নিজের চোখে জল ঢাললে। এবং জল ঢেলে তিনি বোঝানোর চেষ্টা করলেন যে, কোন মানুষ যদি বা কোন মহাকাশচারী আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে কাঁদে তাহলে তার চোখের জলটা কি রকম থাকবে। 

    আরও পড়ুন: এবার মহাকাশে মাংস উৎপাদন করবে ইউরোপ!

    ছবিতে দেখা যায় চোখ থেকে কিন্তু জল পরছে না ।চোখের কাছে এই সেই জল জমে রয়েছে অসাধারণ দৃশ্য এটি উনি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। এবং আরো বেশ কিছুটা জল ঢেলে তিনি দেখালেন ।যে, না এটি একেবারেই পড়বেনা মহাকাশ স্টেশনে ।তবে কিছুটা হয়তো ছিটকে গেল এদিক ওদিক তবে চোখের জল একেবারেই পড়বে না নিচে।চোখের কাছে সেটি ভেসে বেড়াবে।

    আরও পড়ুন: চাঁদে জল খুঁজে পেল চিনের ChangE-5, উৎস কোথায়?

    মহাকাশ স্টেশনে থাকা মহাকাশচারীরা যতই দুঃখ পাক তারা কিন্তু কাটতে পারবেন না । এটাই তিনি বোঝানোর চেষ্টা করলেন। খুব মজার এবং তারপর একটি হ্যান্ড কার চিপ দিয়ে বা রুমাল দিয়ে তিনি তার চোখের জলটা মুছে ফেললেন।

    ধন্যবাদ বন্ধুরা ।

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন

    যোগাযোগ ফর্ম