স্পেসএক্স ক্রু -২ নতুন লঞ্চ হিসাবে পুরো দোলায় স্টেশনে এখন বিজ্ঞান

     

    স্পেসএক্স ক্রু -২ নতুন লঞ্চ হিসাবে পুরো দোলায় স্টেশনে এখন বিজ্ঞান
    স্পেসএক্স ক্রু -২ নতুন লঞ্চ ছবি।



    স্পেসএক্স ক্রু -২

    মহাকাশ স্টেশনে স্টেটিং শুরু হয়েছে, পরে ৬৫ আগস্ট ক্রুশ অধ্যয়ন কি যে মাইক্রোগ্রাফিটি জড়ো হয়েছে প্রভাবিত। আর্থ অন, চারটি বৈচিত্র্যময়  ফ্লোরিডা থেকে সংরক্ষণক্ষেত্রের ল্যাবকেটে দু'বার কম সংখ্যক ঘটনা ঘটে।


    রক্তের নমুনা পেশাগত স্ক্যান এবং ব্যায়াম হলের মঙ্গলবার মহাকাশ গবেষণার বিষয়গুলি স্পষ্টভাবে পুনরায় দিনটির শুরু, ফ্লাইট ইঞ্জিনিয়ার মাইকেল হিপিনস এবং সোচ্চার নুবুচির রক্তক্ষত্রিকালিকা এবং তারপরে পুনর্বিবেচনা করা হয়েছে। 


    স্পেসএক্স ক্রু -3
    স্পেসএক্স ক্রু -২ নতুন লঞ্চ


    হ্যাকিনস আল্ট্রাসাউন্ড 

    জন্য বিশেষায়িত ডিভাইসটি কবির সাথে ভিডিও রেকর্ড করা হয়েছে। পেশাজীবী প্রোটিনগুলি মাংস্পেশির ভর এবং সংক্ষিপ্ত প্রভাবিত হয়ে মহাকাশে প্রভাবিত হন এবং বিজ্ঞানীর এই জরিমানা পরীক্ষার জন্য চিকিত্সাগুলি অন্বেষণ করেন।

    আরও পড়ুন: মহাকাশে কি কি আছে ! জানলে অবাক হবেন

    গিরিটি কনফিগার সাথে। ডুব্রোভ রাশিয়ান মিডিয়াতে অঞ্চলগুলি পর্যালোচনা এবং মহাকাশে একটি ভার্চুটে সার্চিকেশন করা দূরে থাকা অধ্যয়ন ঘটেছে।

    আরও পড়ুন: নাসা এখন চাঁদে মানব বসতি করবে এক্সপ্লোরেশন ক্যাম্পেইনে প্রতিফলিত হয়েছে

    নাসা এবং স্পেসাক্স মিশন চিত্রনাকারী বৃহস্পতিবারের অনুভূতি: ১১: ৩০ মিনিট লঞ্চের জন্য "যান" যাচাই করা হয়েছে। স্পেস স্টেশনে চার জন ক্রু -২ বিদ্যোচারীর ইডিটি। নসর নভোচারী শেন কিম্ব্রো এবং মেগান ম্যাকের অর্থনীতি মহাকাশে নতুন নতুন সময় ক্রেট ড্রাগন আন্ডারেরেটের পার্টক্রোমে কমান্ডার এবং পাইলট আসন দোতালিকা। শুক্রবারের অভিজ্ঞতা সাড়ে ৫ টায় হার্মনি মিডিয়া সলন ফেসোভিং আন্তর্জাতিক ডকিং অ্যাডাপ্টারের সাথে যোগাযোগের সময় আমেরিকান আকাশিক হোশিড এবং থমাস পসকেট এ দেখা হয়েছে। নাসা টিভির ক্রু -২ মিশনটি ভিডিওর মতো লঞ্চ থেকে ডকিংয়ের জন্য বৃহস্পতিবার দুপুর ২ টায় স্টার্টচারল।

    1 মন্তব্যসমূহ

    নবীনতর পূর্বতন

    যোগাযোগ ফর্ম