বড় আকার থেকে ছোট আকার কিভাবে করা যায় তা নিয়ে পর্যালোচনা করছে বিজ্ঞান

    বড় আকার থেকে ছোট আকার কিভাবে করা যায়
    বড় আকার থেকে ছোট আকার


    আন্তর্জাতিক স্পেস স্টেশন থেকে পর্যালোচনা করা হয়েছে

    লিন্সিংটোর সেন্ট্রাল চিকিত্সা আন্তর্জাতিক স্পেস স্টেশন থেকে চিকিত্সা পর্যালোচনা এবং অন্যান্য ছোট পডজ্রাজনা রক্তের ফিজি পরীক্ষার জন্য ডিজাইন করা হয়েছে । এ জলস্রোত্ ব্যবস্থা  দে ফিরে ফিরে  এজ এজ  সহায়তা করে। 


    কেআরইউপিএস ইউনিট

    কেআরইউপিএসস ইউনিটটি চালাকোচি স্পেস কর্পোরেশন উচ্চ-উচ্চতর বেলুনে ফ্লাইটের শিক্ষার্থীদের জন্য অত্যাবশ্যক ল্যাক্সিংট্রের কোটলীর চিত্র প্রদর্শিত হয়েছে। ছোট ক্যাপসুলার চাঁপাশে কনব ঘড়ির উপর উচ্চমানের প্রকাশনা প্রকাশ করুন।

    ক্রেডিট: কেন্টিকলার

    প্রত্যাবর্তনকারী মহাকাশযন্তী অবশ্যই হাইপারসোনিক গতিতে জলবাহী বায়ুমন্ডলের মধ্যবর্তী স্থানে থাকে। ৩,০০০০ ডিগ্রি ফার্নিহাইটার ওপারে সিনিয়রোগ নির্ণয় করা হয়েছে। অজন্যে উন্নততর ডিগ্রেশন কন্ট্রোল কোড (টিপিএস) কোটালি রন্টারি ইউনিভার্সাল পেডোলোড সিস্টেম (কেআরইউপিএস) কোন স্থির সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ এই জমিদাগুলি । একদিনের বাইরুমন্ডলীয় প্রবেশের জায়গা মঙ্গলবার বা অন্যান্য স্বর্গীয় সংস্থাগুলিও ছোট পেলোড অংশে রাখা উচিত।

    ১৫ থেকে  ২০ এপ্রিল কৃষকরা অরেগন মাদ্রাজে কেআরইউপি এস পরীক্ষা করা স্পট কর্পোরেশনের একটি উচ্চ-উচ্চতর বেলুনে, যে নাসার ফ্লাইট অপারচুনিটির প্রোগ্রামের হস্তান্তরিত হয়েছে । নটস্থ স্পেসের ছোট বেলুন নিয়ন্ত্রণে চালিত ১১ ইঞ্চি ব্যাসের কেআরইউপিএসস করা হয়।

    বড় আকার থেকে ছোট আকার কিভাবে করা যায়
    পর্যালোচনা করছে বিজ্ঞান


    যখন বেলুনটি তার ডিটার্নেশন কন্ট্রোল পরীক্ষা করানোর জন্য পরীক্ষা করানো হল।সে ক্রেইরুপিএস প্রকাশ করুন না । এটি টিপিসের আসন অরবিটাল পরীক্ষার আগে একটি সাধারণ পরীক্ষামূলক পদক্ষেপ হিসাবে চিহ্নিত হয়েছে। পুনরায় ২০২১ সালে, ত্রি ক্যারুইউপিএস ইউনিট, অন্য কয়েকজন পে-লড সহ, নথ্রপ গ্রামীণ সিগনাস মহাকাশায়নের পার্শ্ববর্তী আন্তর্জাতিক স্পেসের অবস্থানের দেখা পুনরায় সাপ্লাইওয়ালা মহাকাশযান ট্র্যাশ এবং বার্জিয়াসমন্ত্র স্টেশন অবস্থিত ।  তখন এটি পরীক্ষার ক্যাপসুল প্রকাশিত হয় বায়ু বায়ুমন্ডলে পুনরায় প্রবেশের সময় উপস্থিত হয়।


    ওক রিজ ন্যাশনাল ল্যাবরেটরিয়ার পার্টিশনেট কালিফোর্নিয়ার সিলিকন ভ্যালিটী । নাসার এমস রিসার্চ সেন্টার এবং হিউস্টন নাসার জনসন স্পেস সেন্টার এর মাধ্যমে প্রকাশিত হয় ।  তার টিপিএস পরীক্ষার জন্য ইউরোপীয় ইউনিভার্সিটি রিট্রিট টিকেটেশন দ্য রিপোর্টেশন। কেআরইউপিএস ইউনিট সম্মানিত মহাসাগর ছক পড়ুন এবং পুনরুদ্ধার করবেন না। ভুলহোক দশকরা টিপিএস ডিজিটাল সম্প্রসারণ বৃদ্ধির পরিমাণ বাড়িয়ে তোলে অ্যালগরিদমাস্তিক বৈধতার অবস্থানের জন্য । এবং বর্ধনের সময় ইউনিট থেকে স্যাটেলাইটের প্রবন্ধটি নিবন্ধ ব্যবহার করুন। অন্যান্য সমস্যা কমপ্যাক্ট ক্রেইইউপিপিএস ইউনিটসেট স্পেকট্রোমিটার বা অন্যান্য ছোট সেন্সরযুক্ত রোগীদের রাখা উচিত।

    আরও পড়ুন: ১৯৭০এর দশকে নাসা যে বিমানটি দিয়ে ডেটা সংগ্রহ করেছিল


    সাম্প্রতিক বেলুন বিমানবন্দর পর্যবেক্ষণকারীরা ইলেক্ট্রনিক্স এবং যোগাযোগের ব্যবস্থাগুলি। পর্যবেক্ষণ বৈধকরণের জন্য এবং আসন পুনর্বিবেচনার পরীক্ষার সাফল্যের সাথে যোগাযোগের চেষ্টা করুন।

    আরও পড়ুন: জলবায়ু পরিবর্তন কীভাবে আমাদের উপর প্রভাব ফেলবে?:


    কোটলিকে ক্যারুইউপি এসের লেগের চত্ত্বর আলেকজান্দার মার্টিনের পরামর্শ দেন এই ফ্লাইটের অবসুবিধে এই বেলুনের উড়ান্টির পুনঃস্থাপনে দেখা গেছে। যে তিনি আরও বেশিরভাগ চিত্রিত হয়েছিলেন কোল্টিটিকে ক্যারিশিপসিতটি চঞ্চল করে তুলেছিল। আমাদের যোগাযোগ ব্যবস্থাগুলি পরীক্ষা করা উচিত যা আমাদের আরও উচ্চতর ঝুঁকি কক্ষপথের পরীক্ষা নিরীক্ষার পরীক্ষার টিপিসি প্রবেশ করানো উচিত।

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন

    যোগাযোগ ফর্ম