ফেসবুকের পাশাপাশি হোয়াটসঅ্যাপেও যুক্ত হচ্ছে এই আকর্ষণীয় ফিচার

    ফেসবুকের পাশাপাশি হোয়াটসঅ্যাপেও যুক্ত হচ্ছে এই আকর্ষণীয় ফিচার
    হোয়াটসঅ্যাপেও একইভাবে রাখা যাবে কভার ছবি।

    হ্যালো বন্ধুরা একের পর এক আকর্ষণীয় ফিচার এনে ইউজারদের রীতিমতো চমকে দিচ্ছে হোয়াটসঅ্যাপ। জনপ্রিয় এই অ্যাপে তথ্যের গোপনীয়তা নিয়ে মাঝে প্রশ্ন উঠলেও সেসব বিতর্ক আপাতত অতীত। রেসের ঘোড়ার মতোই অন্য সব মেসেজিং অ্যাপকে পিছনে ফেলে এগিয়ে চলেছে হোয়াটসঅ্যাপ। এবার নাকি আরও একটি ফিচার যুক্ত হতে চলেছে এই অ্যাপে।

    কী সেই ফিচার?

    জানা গিয়েছে যে, ফেসবুকে প্রোফাইলে যেমন কভার ছবি সেট করা যায় । হোয়াটসঅ্যাপেও একইভাবে রাখা যাবে কভার ছবি। ইতিমধ্যেই নাকি ফিচারটি নিয়ে কাজও শুরু করে দিয়েছে হোয়াটসঅ্যাপ। তবে এটি প্রথমে ভাবা হচ্ছে বিজনেস অ্যাকাউন্টের জন্য। অর্থাৎ কার্যক্ষেত্রে যে সমস্ত হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা হয়। তাতেই কভার ছবি সেট করা যাবে।

    আরও পড়ুন: আমেরিকা ১০০ বছরে যতটা বেড়েছে, ৩০ বছরে জলস্তর ততটা বাড়বে

    হোয়াটসঅ্যাপের ক্যাটালগকে আরও আকর্ষণীয় করতেই এমন ভাবনা। অর্থাৎ কোনো সংস্থা কভারে নিজের কোম্পানির নাম লোগো ইত্যাদি ব্যবহারের সুবিধা পাবেন। এই ফিচার যুক্ত হলে বিজনেস অ্যাকাউন্টের সেটিংসও খানিকটা বদলে যাবে বলেই একটি সংবাদমাধ্যমের রিপোর্টে জানা গিয়েছে।তবে এখানেই শেষ নয়। সামনে এসেছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্টের ক্ষেত্রে একটি নতুন ক্যামেরা বাটনও যুক্ত করা যাবে।

    আরও পড়ুন: ৪৬ বছর পর চালু হচ্ছে দিল্লি টু লন্ডন সরাসরি বাস রুট

    এর মাধ্যমে নতুন ছবি তুলে তা কভারে সেট করে দেয়া যাবে। এছাড়া মোবাইলের ফটো গ্যালারি থেকেও ছবি সিলেক্ট করা যেতে পারে। ইউজাররা ওই ফোন নম্বরের প্রোফাইলে ঢুকলেই কভার ছবিটি দেখতে পাবেন।প্রথমে আইফোনের বিজনেস অ্যাকাউন্ট ইউজাররা এই ফিচারটি ব্যবহারের সুযোগ পাবেন। তবে শীঘ্রই নাকি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও চলে আসবে এই ফিচার। তবে ঠিক কবে ফিচারটি যুক্ত হবে, তা নিয়ে এখনও সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

    ধন্যবাদ বন্ধুরা 

    একটি মন্তব্য পোস্ট করুন

    নবীনতর পূর্বতন

    যোগাযোগ ফর্ম